ঢাকা-১৮ সাংসদের ‘ইফতার ও দোয়া মাহফিল’-এ বিপুল জনসমাগম

গতকাল বৃহস্পতিবার ৩০ মে ২০১৯ ইং তারিখে উত্তরা ৬ নং সেক্টরস্থ সিটি কর্পোরেশন কমিউনিটি সেন্টারে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য জনাবা এডভোকেট সাহারা খাতুনের আহবানে/পক্ষ থেকে এক ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।  

  • পূর্ব ঘোষিত উক্ত ইফতার মাহফিলটিতে অত্র ঢাকা-১৮ আসনের অর্ন্তভুক্ত বিভিন্ন পর্যায়ের আওয়ামী লীগসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠন সমূহের নেতা কর্মীদের বিপুল উপস্থিতি ঘটে।

 

  • উল্লেখ্য, মাননীয় সাংসদ জনাবা সাহারা খাতুন সম্প্রতি পবিত্র হজ্বব্রত পালন সম্পন্ন করে সুস্থ্য ও নিরাপদে দেশে ফিরে তার সাংসদীয় আসনের প্রিয় জনগন, দলীয় সকল স্তরের নেতা-কর্মী-সমর্থকদের নিয়ে পবিত্র মাহে রমজানে একত্রে ইফতার ও দোয়ার মাধ্যমে শোকর জানানো তথা দেশ-দেশবাসীর মঙ্গল কামনার মুখ্য উদ্দ্যেশ্য নিয়েই অনুষ্ঠানটির আয়োজন করা হয়। এবং আয়োজনস্থলে সকলের ব্যাপক উপস্থিতি ছিল, বড় পরিসরে অনুষ্ঠানের জন্য তৈরী উক্ত কমিউনিটি সেন্টারটির তৃতীয় তলা পর্যন্ত সম্পূর্নরুপে পূর্ন হয়ে ভবনের বাইরেও কর্মী সমর্থকদের উপস্থিতি ছিল বিশেষভাবে লক্ষ্যনীয়।

  • মাননীয় সাংসদ তার বক্তৃতায় উল্লেখ করেনঃ পবিত্র মক্কা নগরী থেকে কিছুদিন আগে আমি ওমরাহ্ পালন করে এসেছি। অনেকেই আমার কাছে দোয়া চেয়েছেন, আমি মহামানব হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের পবিত্র রওজা মোবারক জিয়ারত করে সর্বস্তরের জনগণের কল্যাণ কামনায় মহান আল্লাহ্পাকের দরবারে দোয়া করেছি।

  • তিনি আরও উল্লেখ করেন, পবিত্র রমজান মাস আমাদের সংযমের শিক্ষা দেয়। আমাদের প্রত্যেক নেতাকর্মীকে সংযমের মাধ্যমে আত্মশুদ্ধি অর্জনে সচেষ্ট হতে হবে এবং দেশের কল্যাণে কাজ করে যেতে হবে; বিশেষ করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সবসময় আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে।

  • ইফতারের পূর্বে মাননীয় সাংসদের সংক্ষিপ্ত বক্তৃতার পর অনুষ্ঠানের মূল অংশ দোয়ার পর্ব পরিচালনাকারী মাওলানা সাহেবের আহবানে উপস্থিত সকলে মিলাদের দোয়াপাঠ পরবর্তি মোনাজাতের মাধ্যমে ঢাকা-১৮ আসন তথা দেশ ও জনগনের শান্তি, নিরাপত্তা, সমৃদ্ধি, উন্নয়ন; মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাংসদ এডভোকেট সাহারা খাতুন এবং উভয়ের পরিবারবর্গের সুস্থ্য-নিরাপদ জীবনসহ সকল মানুষের কল্যান কামনা করে মহান আল্লাহ্’র দরবারে প্রার্থনা করেন।

  • অতঃপর আযানের সাথে ইফতারের জন্য পুর্বে পরিবেশিত বিভিন্ন রকমের সুস্বাদু খাবার সামগ্রী আন্তরিকতাপূর্ন ও আনন্দময় পরিবেশে সকলে একসাথে গ্রহন করেন। সর্বোপরি অনুষ্ঠানটি সুশৃঙ্খল, সফল এবং স্বার্থকভাবে সম্পন্ন হয়।

  • অনুষ্ঠানটিতে অত্র ঢাকা-১৮ আসন অর্ন্তভুক্ত সকল থানা-ওয়ার্ড ও মহানগর উত্তরের আওয়ামী লীগ, যুবলীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলালীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, তাঁতীলীগ এবং ছাত্রলীগ সহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের উল্লেখযোগ্য বিশিষ্ট নেতা নেত্রী ছাড়াও উপস্থিত ছিলেন বৃহত্তর উত্তরা অঞ্চলের সংস্লিষ্ট কিংবা বসবাসকারী সমাজ ও রাষ্ট্রের বিভিন্ন শ্রেনী পেশার সম্মানিত বিশিষ্ট বরেন্য ব্যাক্তি বর্গগন।

[এসাখা/এফএ/৩১মে]